শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ব্রাহ্মণবাড়িয়ায় ১০৮ বোতল মদ উদ্ধার

প্রকাশঃ ১০ জানুয়ারি, ২০১৬

ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন সীমান্তে দিনভর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদের মাদকবিরোধী অভিযানে ১০৮ বোতল ভারতীয় হুইস্কি উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ১২ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করে। তবে মাদক উদ্ধারের ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

বিজিবি জানায়, সন্ধ্যায় ৬টার দিকে বিজয়নগর উপজেলার মেরাশনি সীমান্ত এলাকায় সিংগারবিল বর্ডার আউট পোস্টের (বিওপি) হাবিলদার শ্রী বিজয় চন্দ্র ভট্টাচার্যের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৩০ বোতল ভারতীয় হুইস্কি উদ্ধার করে।

এছাড়া জেলার কসবা উপজেলার কেল্লাপাথর সীমান্ত এলাকায় সন্ধ্যা সাড়ে ৬টায় মাদলা বিওপির বিশেষ অভিযানে ২০ বোতল হুইস্কি এবং গোসাইস্থল বিওপির অভিযানে ভোল্লাবাড়ী সীমান্ত এলাকা থেকে ২৪ বোতল হুইস্কি উদ্ধার করা হয়।

অপরদিকে, আখাউড়া উপজেলার শিবনগর সীমান্ত এলাকায় ঘাগুটিয়া বিওপির হাবিলদার মো. আক্তার হোসেনের নেতৃত্বে নিয়মিত অভিযান পরিচালনা করে ৩৪ বোতল হুইস্কি উদ্ধার করা হয়েছে।

১২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. নজরুল ইসলাম মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সোনার বাংলা ৭১.কমকে জানান, সীমান্তে মাদক চোরাচালান প্রতিরোধসহ অপরাধ নির্মূলে বিজিবি সর্বদা সজাগ রয়েছে।