সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

আশুলিয়ায় ডাকাতি, নিরাপত্তারক্ষী খুন

প্রকাশঃ ২০ জানুয়ারি, ২০১৬

নিজস্ব প্রতিবেদকঃ: আশুলিয়ার ইউনিকের চিত্তশাইল এলাকায় একটি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় বাড়ির নিরাপত্তারক্ষীকে শ্বাসরোধ করে হত্যা করে ডাকাতরা। লুট করে নিয়ে যায় তিনটি মোটর সাইকেল।

নিহত নিরাপত্তারক্ষীর নাম গফুর খন্দকার (৬০)। তিনি ঠাকুরগাঁও জেলার রানীশংকৈলের বলিয়ার গ্রামে মৃত বাহার খন্দকারের ছেলে।

বাড়ির মালিক আইয়ুব মোল্লা সোনারবাংলা ৭১. কমকে জানান, বুধবার (২০ জানুয়ারি) সকালে ঘুম থেকে উঠে বাইরে বের হতে চাইলে ভেতরের কলাপসিবল গেট বন্ধ দেখে নিরাপত্তারক্ষীকে ডাকাডাকি করি।

এসময় সাড়া না দেওয়ায় প্রতিবেশীদের ডাকলে প্রতিবেশীরা এসে বাড়ির প্রধান ফটক খোলা দেখতে পান। একইসঙ্গে ভবনের ভেতরের গাড়ি রাখার স্থানে নিজের চৌকিতে নিরাপত্তারক্ষী গফুরের হাত-পা বাঁধা মরদেহ পড়ে থাকতে দেখেন।

পরে প্রতিবেশীরা কলাপসিবল গেটের তালা ভেঙে বাড়ির লোকজনকে বাইরে বের হতে সহায়তা করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে আশুলিয়া থানা পুলিশ।

এবিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসীনুল কাদীর সোনারবাংলা ৭১. কমকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতে কোনো এক সময় মোটর সাইকেল চুরির উদ্দেশ্যে একদল দুর্বৃত্ত ওই বাড়িতে হানা দেয়। এসময় শ্বাসরোধে নিরাপত্তারক্ষীকে হত্যা করে।

ঘটনার সঙ্গে জড়িতদের আটকে বিভিন্ন এলাকায় অভিযান চালানো হচ্ছে। এঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে সোনারবাংলা ৭১. কমকে জানান তিনি।