বৃহস্পতিবার ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সিলেটে ছাত্রলীগ কর্মী খুন: ১১ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশঃ ২০ জানুয়ারি, ২০১৬

নিজস্ব প্রতিবেদকঃ সিলেটে ছাত্রলীগ কর্মী কাজী হাবিবুর রহমান হাবিব খুনের ঘটনায় ১১ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।
বুধবার দুপুরে নিহতের বড়ভাই কাজী জাকির হোসেন বাদী হয়ে সিলেট কোতয়ালি থানায় এ মামলা করেন বলে জানিয়েছেন থানার ওসি সোহেল আহমদ।

ওসি:
সোনারবাংলা ৭১. কমকে
জানান, এজাহারে ছাত্রলীগকর্মী সাগর, ইমরান ও সোহেলসহ ১১ জনের নাম উল্লেখ করা হয়েছে। থানার পরির্দশক (তদন্ত) মোশাররফ হোসেনকে মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুরে নগরীর শামিমাবাদ এলাকায় হামলায় আহত হওয়ার পর রাত পৌনে ১২টায় মাউন্ট অ্যাডোরা হাসপাতালে হাবিবের মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে।

নিহত হাবিব কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএ চতুর্থবর্ষের শিক্ষার্থী ছিলেন।

কোতোয়ালি থানার ওসি জানান, মঙ্গলবার দুপুরে নগরীর শামীমাবাদ এলাকায় নিজ দলের কর্মীদের হামলায় আহত হন হাবিব। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পরে তাকে মাউন্ট অ্যাডোরা হাসপাতালে স্থানান্তর করা হয়। রাত পৌনে ১২টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাবিব মারা যান।

এদিকে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলে শিক্ষার্থী নিহত হওয়ায় পর দুই দিনের জন্য সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বন্ধ ঘোষণা করা হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মুহিব ইবনে সিরাজ।

বুধবার দুপুরে ছাত্রলীগ কর্মী হাবিবের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। ময়না তদন্ত শেষে দাফনের জন্য তার লাশ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান নিহতের বড় ভাই কাজী বাদল।