শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৬শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সংসদ সদস্যের জন্মবার্ষিকীতে ব্যতিক্রমী আলোকচিত্র প্রদর্শনী

প্রকাশঃ ২১ জানুয়ারি, ২০১৬

নিজস্ব প্রতিবেদকঃ বুধবার ছিল পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর ৬৪তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজন করেছে দুই দিনব্যাপি ব্যতিক্রমী আলোকচিত্র প্রদর্শনীর।

সন্ধ্যায় শহরের পৌর আধুনিক সুপার মার্কেট চত্বরে আয়োজিত এ আলোকচিত্র প্রদর্শনীতে আসেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পৌরসভার মেয়র মো. হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারসহ দলটির অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দরা।

সন্ধ্যার পর থেকেই সংসদ সদস্য মোকতাদির চৌধুরীর আলোকচিত্র প্রদর্শনীতে এসে ভিড় জমাতে থাকেন নানা শ্রেণি-পেশার মানুষ। জেলা স্বেচ্ছাসেবক লীগের এই ব্যতিক্রমী আয়োজন দেখে অনেক দর্শণার্থীই প্রশংসা করেন।


এ ব্যাপারে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট লোকমান হোসেন সোনারবাংলা ৭১. কমকে বলেন, মোকতাদির চৌধুরীর জন্মদিনে ব্যতিক্রম কিছু করতেই আমারা সাধারণ মানুষের জন্য তার বর্ণাঢ্য কর্মজীবনের আলোকচিত্র প্রদর্শনীর ব্যবস্থা করেছি। এ প্রদর্শনীতে থাকছে মোকতাদির চৌধুরীর ৭১’র মহান মুক্তিযুদ্ধে অংশ নেয়া কিছু মুহূর্ত ও বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানদের সঙ্গে কাটানো মুহূর্তের দুর্লভ ছবি ও তার বর্ণাঢ্য কর্মজীবনের নানা ছবি।

সাধারণ মানুষের জন্য উন্মুক্ত এ আলোকচিত্র প্রদর্শনী বৃহস্পতিবার পর্যন্ত চলবে বলেও জানান তিনি।