শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৬শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রকাশঃ ২২ জানুয়ারি, ২০১৬

নিজস্ব প্রতিবেদকঃ ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক চাপায় শাহীনুর বেগম (৪৫) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার গজারিয়ায় এ দুর্ঘটনা ঘটে।
এ ঘটনায় শাহীন (৪০) ও আবুল কালাম (৬০) নামে সিএনজিচালিত অটোরিকশার আরও দুই যাত্রী আহত হয়েছেন। তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সকলেই জেলার নবীনগর উপজেলার কনিকারা গ্রামের বাসিন্দা বলে সোনারবাংলা ৭১. কমকে জানিয়েছে পুলিশ।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে জেলার নবীনগর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া শহরের দিকে আসছিল। পথিমধ্যে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার গজারিয়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি পণ্যবাহী ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী শাহীনুর বেগম মারা যান। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই যাত্রী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠায়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সোনারবাংলা ৭১. কমকে জানান, ঘাতক ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।