শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সেনবাগে প্রতিপক্ষের হামলায় নিহত ১

প্রকাশঃ ২২ জানুয়ারি, ২০১৬

নিজস্ব প্রতিবেদকঃ নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় মকবুল হোসেন (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এসময় আহত হন আরো আটজন।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে এ হত্যার ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মকবুলের স্ত্রী সুফিয়া খাতুন (৬০), পুত্রবধূ বিলকিছ আক্তার (৩০), হাসিনা আকতার (২৬), জোসনা আক্তার (৪৫) ও ছেলে খোকনের (৩৭) নাম জানা গেছে।

স্থানীয়রা জানান, ৩৮ সোনারবাংলা ৭১. কমকে শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে মকবুলের সঙ্গে একই বাড়ির ইসমাইল হোসেনের বিরোধ ছিল। বৃহস্পতিবার বিকেলে বিবদমান ওই জমিতে তোলা মকবুলের বাড়িতে তার স্ত্রী সুফিয়া খাতুন যান। এসময় প্রতিপক্ষ ইসমাইলের ছেলে পাপ্পু, মামুন, মাসুম, বাবুল ও মহিনসহ কয়েকজন সুফিয়াকে মারধর করেন। একপর্যায়ে তিনি চিৎকার করলে মকবুল ও তাদের পরিবারের সদস্যরা ছুটে এলে ইসমাইলের ছেলেরা তাদের লাঠি দিয়ে পিটিয়ে জখম করেন।

পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় মকবুল হোসেনকে উদ্ধার করে স্থানীয় ছমিরমুন্সির হাট বাজারের সেবা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক সোনারবাংলা ৭১. কমকে জানান, খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হচ্ছে বলেও জানান তিনি