রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

কসবা ও বিজয়নগরে মাদকবিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার

প্রকাশঃ ২৭ জানুয়ারি, ২০১৬

নিজস্ব প্রতিবেদকঃ কসবা ও বিজয়নগরে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৪১ কেজি গাঁজা ও ৭১ বোতল ভারতীয় হুইস্কি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। মঙ্গলবার সকালে দুই উপজেলার বিভিন্ন সীমান্তে অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করা হয়। তবে মাদক উদ্ধারের ঘটনায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

বিজিবি জানায়, সকাল ১০টায় জেলার কসবা উপজেলার ধজনগর সীমান্ত এলাকায় চন্ডিদার বর্ডার আউটপোস্টের (বিওপি) হাবিলদার মো. মোশাররফ হোসেনের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান চালিয়ে ৩৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া একই উপজেলার বাগানবাড়ী সীমান্ত এলাকায় সোমবার দিবাগত রাতে অভিয়ান চালিয়ে ২৪ বোতল হুইস্কি এবং কাশিরামপুর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে আরও ২৭ বোতল হুইস্কি ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এদিকে জেলার বিজয়নগর উপজেলার নোয়াবাদী সীমান্ত এলাকায় নিয়মিত অভিযান চালিয়ে ২০ বোতল ভারতীয় হুইস্কি উদ্ধার করেন সিংগারবিল সীমান্ত ফাঁড়ির বিজিবি জওয়ানরা।

১২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নজরুল ইসলাম মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সোনারবাংলা ৭১. কমকে জানান, মাদক উদ্ধারের ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি