রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সড়ক দুর্ঘটনায় নিহত চিকিৎসক পরিবারের দাফন সম্পন্ন

প্রকাশঃ ২৭ জানুয়ারি, ২০১৬

কুমিল্লার দাউদকান্দিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ডা. ফজলুল বারী মিঠু, তার স্ত্রী ও শিশু কন্যার মরদেহ বগুড়া সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে খামারকান্দির গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় স্থানীয় প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাদের মরদেহ দাফন করা হয়। এর আগে সকাল ৯টার দিকে শহরের নারুলী উত্তরণ প্রাথমিক বিদ্যালয় মাঠে নিহতদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

দুই জানাজাতেই নিহতদের আত্মীয়-স্বজন, প্রতিবেশি, বন্ধু-বান্ধব ছাড়াও অসংখ্য গুণগ্রাহী অংশ নেন। এছাড়া বগুড়া বিএমএর সভাপতি সাধারণ সম্পাদক ছাড়াও তার চিকিৎসক সহকর্মীরা জানাজাতে উপস্থিত ছিলেন।

২৫ জানুয়ারি গভীর রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার টামটা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এতে ডা. মিঠু, তার স্ত্রী আসমা-উল হুসনা ও তাদের শিশু কন্যা স্নেহা ও গৃহপরিচারিকা সীমার মৃত্যু হয়। আহত তার অপর দুই সন্তান ফাইজা ও পূর্ণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

দুর্ঘটনার পর মঙ্গলবার ভোর রাতে বগুড়া শহরের নারুলীর বাড়িতে তাদের মরদেহ পৌঁছায় বলে নিহতের বাবা শামসুদ্দিন ফটু জানিয়েছেন।