রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

যমুনা পাড়ে সাংবাদিকদের মিলন মেলা

প্রকাশঃ ৩০ জানুয়ারি, ২০১৬

জাতীয় প্রেসক্লাবের বার্ষিক ফ্যামিলি ডে-২০১৬ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে। টাঙ্গাইলের ভূঞাপুরের যমুনা নদীর পাড়ে গড়ে ওঠা যমুনা রিসোর্ট পিকনিক স্পট এদিন হাজারো সংবাদকর্মীর মিলন মেলায় পরিণত হয়।
শুক্রবার দুপুরে ঢাকা থেকে ‘জাতীয় প্রেসক্লাব এক্সপ্রেস’ নামের একটি বিশেষ ট্রেনে করে পিকনিক স্পটে আসেন জাতীয় প্রেসক্লাবের সদস্য প্রায় ৮০০ সাংবাদিক ও তাদের পরিবারের সদস্যসহ প্রায় আড়াই হাজার সদস্যের একটি দল।
এ সময় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রধানমন্ত্রীর সাবেক প্রেস সচিব আবুল কালাম আজাদ, জাতীয় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, সহ-সভাপতি আমিরুল ইসলাম কাগজী, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ আলী, ইলিয়াস হোসেন, দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম, বিভিন্ন গণমাধ্যমের সম্পাদক, সিনিয়র সাংবাদিক, প্রেসক্লাবের সদস্যরাসহ তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।
ফ্যামিলি ডেতে জাতীয় প্রেসক্লাবের সদস্যদের সঙ্গে টাঙ্গাইলের জেলা প্রশাসক মাহবুব হোসেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরণ, টাঙ্গাইলের র‌্যাব-১২ এর ক্রাইম ডিভেনশন কোম্পানির (সিপিসি-৩) কোম্পানি কমান্ডার মোহাম্মদ মহিউদ্দিন ফারুকী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মাওলাসহ সকল সদস্য তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।