শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

না.গঞ্জে গরু ব্যবসায়ীকে গুলি করে ১০ লাখ টাকা ছিনতাই

প্রকাশঃ ৩১ জানুয়ারি, ২০১৬

নিজস্ব প্রতিবেদকঃ
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অবস্থিত নয়াআটির রসুলবাগ এলাকায় গরু ব্যবসায়ী জয়নাল মিয়াকে (৪৮) গুলি করে পৌঁনে ১০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ১০ টার দিকে ঘটনাটি ঘটে।
গুলিবিদ্ধ জয়নাল মিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সিদ্ধিরগঞ্জে নয়াআটির রসুলবাগের মৃত হাসেম বেপারীর ছেলে।
সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই ) সাখাওয়াত হোসেনসোনারবাংলা ৭১.কমকে জানান, চাচা জয়নাল মিয়া ও ভাতিজা আজিজুর রহমান ৯ লাখ ৭০ হাজার টাকা নিয়ে রাজশাহীতে গরু কিনতে যাচ্ছিলেন। তারা রসুলবাগের নিজ বাসা থেকে বের হওয়ার পরপরই একটি প্রাইভেটকারে আসা ৩-৪ জন ছিনতাইকারী চাচা-ভাতিজার গতিরোধ করে।
এ সময় ছিনতাইকারীরা জয়নাল মিয়াকে লক্ষ্য করে গুলি করে। গুলিটি তার পায়ে বিদ্ধ হয়। পরে ছিনতাইকারীরা তাদের কাছে থাকা ৯ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। স্থানীয় লোকজন গুলিবিদ্ধ জয়নাল মিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ছিনতাইকারীরা এ সময় ভাতিজা আজিজুরকেও মারধর করে।এসআই সাখাওয়াত জানান, চাচা-ভাতিজা দুজনই গরু ব্যবসায়ী। তারা রাজশাহীসহ বিভিন্ন স্থান থেকে গরু কিনে এনে এলাকার হাটগুলোতে বিক্রি করেন।