রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

কেরানীগঞ্জে অপহৃত শিশু আব্দুল্লাহ’র লাশ উদ্ধার

প্রকাশঃ ০২ ফেব্রুয়ারি, ২০১৬

স্টাফ রিপোর্টারঃ কেরানীগঞ্জে অপহৃত শিশু আব্দুল্লাহর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুর দুইটার দিকে তার লাশ উদ্ধারের বিষয়টি সোনারবাংলা৭১.কমকে নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদাউস হোসেন।
গত শুক্রবার (৩০ জানুয়ারি) দুপুর থেকে নিখোঁজ ছিলো শিশু আব্দুল্লাহ। তার নানা মারফত আলী সোনারবাংলা৭১.কমকে জানান, শুক্রবার দুপুরে ক্রিকেট খেলার জন্য ঘর থেকে বেরিয়ে যায় শিশু আব্দুল্লাহ। পরে বিকেল সাড়ে ৪টায় তার মা, এক চাচা এবং বাসার নিকটস্থ এক ফার্মেসির দোকানির কাছে (০১৮৭-৯৩৬১৭৯৫) নম্বর থেকে এসএমএস আসে। ওই দিন সন্ধ্যার মধ্যে বিকাশ করে সাড়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দেওয়া হলে আব্দুল্লাহকে ছেড়ে দেওয়া হবে বলে জানানো হয় মোবাইল বার্তায়। অন্যথায় শিশুটিকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়। পরে অপহরণকারীদের দেওয়া শর্তমতে তাদের দেয়া একটি বিকাশ নম্বরে ২ লাখ টাকা পাঠানো হয়।এরপরই বন্ধ হয়ে যায় অপহরণকারীদের মোবাইল নম্বরটি।
শিশু আব্দুল্লাহর নানা মারফত আলী আরও বলেন, ‘ঘটনার দিন রাতে আমাদের বাসায় পোশাকধারী পুলিশ হাজির হওয়ার কারণে অপহরণকারীরা তাদের মোবাইল নম্বর বন্ধ রেখেছে। মোবাইল বন্ধ করার আগে তারা এস‌‌এমএস দিয়েছে- ‘আপনারা পুলিশে খবর দিয়েছেন, আমরা নিষেধ করার পরেও পুলিশ বাসায় আসছে কেন? বিষয়টি খুব খারাপ হয়েছে!’