শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

পরীক্ষার্থীকে যৌন হয়রারির দায়ে ৪ যুবক কারাগারে

প্রকাশঃ ০২ ফেব্রুয়ারি, ২০১৬

= নিজস্ব প্রতবিদেকঃগাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে এক এসএসসি পরীক্ষার্থীকে যৌন হয়রানির দায়ে আটক ৪ যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২ ফেব্র“য়ারি) দুপুর আড়াইটার দিকে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার (১ ফেব্র“য়ারি) দুপুর ২টার দিকে উপজেলার বরিশাল ইউনিয়নের আমলাগাছীহাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার দিঘলকান্দি গ্রামের আইয়ুব আলীর ছেলে রায়হান (২৩), একই গ্রামের আব্দুল কদ্দুস মিয়ার ছেলে গোলাম রব্বানী (২২), শিবরামপুর গ্রামের শাহনুর ইসলামের ছেলে রুহুল আমিন (২৪) ও পার্শ্ববর্তী পীরগঞ্জ উপজেলার চকশোলাগাড়ী গ্রামের মাহফুজার রহমানের ছেলে ফারুক ওরফে সুমন (২২)।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফিরোজ কবির সোনারবাংলা ৭১.কমকে জানান, স্থানীয় ফকিরহাট ফকিরহাট দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১ম দিনের পরীক্ষা শেষে বাড়ি ফিরছিল মেয়েটি।

পথে আমলাগাছীহাট এলাকায় ওই চার যুবক মেয়েটির পথরোধ করে অশ্লীল কথা বলে উত্ত্যক্ত করতে থাকে। এক পর্যায়ে মেয়েটির হাত ও ওড়না ধরে টানাহেঁচড়া করে। এসময় মেয়েটির আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে ওই চার যুবককে আটক করে পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় আনা হয়।

এ ঘটনায় ওই পরীক্ষার্থীর বাবা বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-০১, তাং-০১/০২/২০১৬) দায়ের করেছেন বলে জানান ওসি।