সোমবার ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ব্রাহ্মণবাড়িয়ায় জাল সার্টিফিকেট তৈরির কারিগর ও সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

প্রকাশঃ ০৩ ফেব্রুয়ারি, ২০১৬

= নিজস্ব প্রতবিদেকঃ ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মেড্ডা থেকে জাল সার্টিফিকেট তৈরির অভিযোগে সোমবার বিকেলে মো. জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে জেলার নবীনগরে মো. মোস্তফা মিয়া (২০) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার হয়েছে। ওই দু’জনকেই গতকাল মঙ্গলবার আদালতে পাঠানো হয়। জাহাঙ্গীর আলমের পাঁচদিনের রিমান্ড চাওয়া হয়েছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান :সোনারবাংলা ৭১.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ছয়টি জাল সার্টিফিকেট ও একটি ল্যাপটপসহ কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার দরগাবাড়ির মো. আব্দুল মজিদের ছেলে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়। তিনি সদর উপজেলার একটি মাদ্রাসায় শিক্ষকতা করেন বলে জানা গেছে। ১০ থেকে ১৫ হাজার টাকা চুক্তিতে তিনি জাল সার্টিফিকেট বানিয়ে দিতেন। এস. আই রুবেল ফরাজি বাদী হয়ে এ বিষয়ে থানায় মামলা দায়ের করেছেন।
নবীনগর থানা পুলিশ সূত্র জানায়, সোমবার গভীর রাতে উপজেলার জগন্নাথপুর গ্রামের মো. আব্দুল জব্বারের ছেলে মো. মোস্তফা মিয়াকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। যৌতুক নিরোধ আইনের মামলায় তিনি দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী।