বৃহস্পতিবার ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

চাটমোহরে অপহৃত চারদিন পর স্কুলছাত্র উদ্ধার, ২আটক

প্রকাশঃ ০৯ ফেব্রুয়ারি, ২০১৬

নিজস্ব প্রতিবেদক অপহরণের চারদিন পর পাবনার চাটমোহর রেলস্টেশন থেকে ওসমান (১৩) নামে এক স্কুলছাত্রকে উদ্ধার করেছে র‌্যাব। এসময় দুই অপহরণকারীকে আটক করা হয়েছে।

উদ্ধারকৃত স্কুলছাত্র চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার আলিশপুর গ্রামের হাজী সিরাজুল ইসলামের ছেলে। সে স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

আটক ব্যক্তিরা হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মথুরাপুর শেখপাড়ার কাশেম মালিথার ছেলে রাজু ও পাবনার চাটমোহর উপজেলার মহরমখালি গ্রামের আব্দুল করিমের ছেলে মহরম।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে তাদের আটক করা হয়।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ পাবনা ক্যাম্পের ডিউটি অফিসার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আহমেদ আলী বিশ্বাস সোনারবাংলা৭১ কমকে জানান, শুক্রবার (৫ ফেব্রুয়ারি) নাচোল থেকে ওসমানকে অপহরণ করেন রাজু ও মহরম। অপহরণকারীরা ওসমানকে নিয়ে প্রথমে পাবনার ঈশ্বরদী ও পরে চাটমোহরে নিয়ে আসেন। পরে ওসমানের বাবার কাছে মোটা অংকের চাঁদা দাবি করেন তারা। ওসমানের বাবা এ বিষয়ে নাচোল থানায় মামলা ও রাজশাহী র‌্যাব-৫ এর কাছে অভিযোগ দায়ের করেন। এর পরিপ্রেক্ষিতে অভিযানে নামে র‌্যাব। একপর্যায়ে মোবাইল ফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে চাটমোহর রেলস্টেশন থেকে অপহরণকারীদের আটক ও অপহৃত ওসমানকে উদ্ধার করে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।