রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

গাবিন্দগঞ্জে ব্যবসায়ি তরুন হত্যা গোবিন্দগঞ্জে রংপুর-ঢাকা মহাসড়ক অবরোধ

প্রকাশঃ ১০ ফেব্রুয়ারি, ২০১৬

প্রতিনিধি: গাইবান্ধার জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় ব্যবসায়ি তরুন দত্তকে (৪৫) নৃশংস ভাবে হত্যার প্রতিবাদে রংপুর-ঢাকা মহাসড়ক অবরোধ করে উপজেলা বনিক কমিতির নেতা-কর্মী ও বিক্ষুদ্ধ এলাকাবাসী।
বুধবার (১০ ফেব্র“য়ারি) সকাল সোয়া ১২টা থেকে সোয়া ১ টা পর্যন্ত এ কর্মসূচী পালন করেন তারা।
স্থানীয়রা জানান, উপজেলা বনিক সমিতির উদ্যোগে উপজেলা পূজা উদযাপন পরিষদ ও বিক্ষুদ্ধ এলাকাবাসী স্থানীয় উপজেলা পরিষদ থেকে হাইস্কুল মার্কেট পর্যন্ত এলাকায় অবস্থান নিয়ে মহাসড়ক অবরোধ করে। এসময় তারা ব্যবসায়ি তরুন দত্তের হত্যার প্রতিবাদ ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন।
এসময় বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ ৪ ্আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ, সাবেক এমপি লুৎফর রহমান চৌধরী, উপজেলা বনিক সমিতির সভাপতি নাজমুল হক টুকু, সাধারন সম্পাদক জুয়েল,উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জাকারিয়া ইসলাম জুয়েল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আঃ লতিফ প্রধান প্রমুখ।
পরে আন্দোলনকারীরা মিছিল নিয়ে উপজেলা পরিষদ চত্ত্বরে যান সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বিভিন্ন দাবি সম্বলিত স্মারকলিপি দেন।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, বর্তমানে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।
প্রসঙ্গত: সোমবার (৮ ফেব্র“য়ারি) সকালে শহরের বর্ধণকুঠি এলাকায় একটি ডোবার পাশ থেকে ব্যবসায়ি তরুন দত্তের মস্তকবিহীন মৃতদেহ ও ডোবা থেকে মাথা উদ্ধার করে পুলিশ।
এর প্রতিবাদে ওই দিন শহরের সকল দোকানপাট বন্ধ রেখে দুপুর ১২টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ধর্মঘট পালন করে উপজেলা বনিক সমিতি। কর্মসূচী শেষে আজকের