বৃহস্পতিবার ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

বাঞ্ছারামপুরে সন্তানকে বিষ খাইয়ে হত্যার পর মায়ের আত্মহত্যা

প্রকাশঃ ১৫ ফেব্রুয়ারি, ২০১৬

শারমীন আক্তারঃ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে নিজ সন্তানকে বিষ খাইয়ে হত্যার পর মা আত্মহত্যা করেছেন। গত শনিবার রাত ৮টায় উপজেলার আকানগর গ্রামে এ ঘটনা ঘটে। এরা হলেন ওই গ্রামের মোঃ ইউছুফ মিয়ার স্ত্রী শাহিনুর আক্তার (৩০) এবং দেড় বছরের শিশুকন্যা জান্নাত আরা।
পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার আকানগর গ্রামের হাসেম মিয়ার ছেলে শ্রমিক মোঃ ইউছুফ মিয়ার সঙ্গে একই উপজেলার পাহাড়িয়াকান্দি গ্রামের মোহাম্মদ আলীর মেয়ের তিন বছর পূর্বে বিয়ে হয়। তাদের দেড় বছর বয়সী জান্নাত আরা নামের একটি কন্যা শিশুও রয়েছে। শনিবার রাতে প্রথমে শিশু জান্নাতকে ভাতের সঙ্গে কেরির বড়ি মিশিয়ে খাওয়ায়। পরে শাহিনুর আক্তার নিজে খেয়ে ঘরের ভেতরে লুটিয়ে পড়ে যায়। পরে তাদেরকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক শরীফুল হক মৃত ঘোষণা করেন। প্রতিবেশীরা জানায়, মানুষের জমিতে শ্রমিকের কাজ করে ইউছুফ মিয়া। অভাব অনটনের মধ্য দিয়ে কোনো রকমে তাদের সংসার চলত। কেরির বড়ি পাটার মধ্যে গুড়া করে ভাতের সঙ্গে মিশিয়ে নেয়।
বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অংশু কুমার দেব বলেন, অভাবের তাড়নায় স্বামীর সঙ্গে অভিমান করে কেরির বড়ি মিশিয়ে প্রথমে মেয়েকে পরে নিজে খেয়ে আত্মহত্যা করেছে শাহীনুর আক্তার