রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

পাটগ্রামে ৬ জনের জেল-জরিমানা

প্রকাশঃ ১৯ ফেব্রুয়ারি, ২০১৬

নিজস্বপ্রতিবেদকঃ মাদক বিক্রি ও জুয়া খেলার দায়ে লালমনিরহাটের পাটগ্রামে ৪ জুয়াড়িসহ ৬ জনকে জেল-জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) টি এম এ মমিন এ সাজা দেন।
সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ীরা হলেন-উপজেলার সাহেবডাঙ্গা এলাকার শওকত হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩০) ও সোহাগপুর গ্রামের আমিনুর রহমান (৬০)।
জুয়াড়িরা হলেন-নীলফামারীর জলঢাকা উপজেলার হবিবের রহমানের ছেলে লেবু (২৮), অলিয়ার রহমানের ছেলে লাবলু (২৫), সায়দার রহমানের ছেলে আলমগীর হোসেন (৩৫) ও নছিমুদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেন (২৮)।
পাটগ্রাম থানার উপ-পরিদর্শক (এসআই) ফজলুল করিম সোনারবাংলা৭১.কমকে জানান, বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে পৃথক অভিযানে আমিনুর ও আনোয়ারকে তিনশ’ গ্রাম গাঁজাসহ ও জুয়া খেলার সময় চার জুয়াড়িকে আটক করে পুলিশ।
পরে আমিনুর রহমান ও আনোয়ার হোসেনকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড ও চার জুয়াড়ির প্রত্যেককে ১৫০ টাকা করে জরিমানা অনাদায়ে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালত।
পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম সোনারবাংলা৭১.কমকে জানান, সাজাপ্রাপ্ত দুই মাদক ব্যবসায়ীকে জেলা কারাগারে পাঠানো হয়েছে ও জুয়াড়িরা জরিমানা দিয়ে চলে গেছেন।