শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সিদ্ধিরগঞ্জে সাড়ে ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার, আটক ২

প্রকাশঃ ২০ ফেব্রুয়ারি, ২০১৬

জেলা প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকা থেকে ১৪ হাজার ৫শ’ ৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে ৠাব-১১ সদস্যরা। এ সময় মাদক বিক্রির এক লাখ ৪০ হাজার ৭৩২ টাকাও জব্দ করা হয়।
শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে শিমরাইল ট্রাকস্ট্যান্ড এলাকায় এএসপি মো. আলমগীর হোসেনের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে ইয়াবাসহ ইসমাইল হোসেন (৩২) ও জোনায়েদ বাগদাদী (১৯) নামে দুই মাদক বিক্রেতাকে আটক করে।
বিকেলে সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব ১১ সদর দফতরে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১১ এর লে. কমান্ডার গোলজার হোসেন এ তথ্য জানান।
তিনি বলেন, আটক ইসমাইল কক্সবাজার থেকে নিয়মিত ইয়াবা এনে এ এলাকায় ব্যবসা চালিয়ে যাচ্ছিল। দীর্ঘদিন ধরে র‌্যাব-১১ এর গোয়েন্দা দল তার গতিবিধি নজরদারিতে রাখে এবং ক্রেতা সেজে কৌশলে তার কাছ থেকে ইয়াবা উদ্ধারের চেষ্টা চালায়।
শনিবার ইয়াবাসহ ওইস্থানে তার অবস্থানের বিষয়টি নিশ্চিত হলে র‌্যাব-১১ এর একটি অভিযান পরিচালনা করে। এ সময় ইসমাইল হোসেনের স্বীকারোক্তি অনুযায়ী শিমরাইল ট্রাকস্ট্যান্ড এলাকায় রিনালয় সিএনজি পাম্পের পেছনে এক পরিত্যাক্ত ঘরে ১৪ হাজার ৫শ’ ৫০ পিছ ইয়াবা, ১ বোতল হুইস্কি, মাদক বিক্রির এক লাখ ৪০ হাজার ৭৩২ টাকা ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এ সময় জোনায়েদ বাগদাদী (১৯) নামে ইসমাইল হোসেনের এক সহযোগীকেও আটক করা হয়।
আটক ইসমাইল কক্সবাজার জেলার টেকনাফ থানার নিলাবাজার এলাকার মৃত ওসমান গনির ছেলে ও জোনায়েদ বাগদাদী কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানার বাহীচর এলাকার মৃত এনায়েত উল্লাহর ছেলে।
আটকদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান লে. কমান্ডার গোলজার হোসেন।