বৃহস্পতিবার ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ভাসুর-দেবরের নিযার্তনে গৃহবধূর মৃত্যু

প্রকাশঃ ২৬ ফেব্রুয়ারি, ২০১৬

স্টাফ রিপোর্টারঃ পারিবারিক কলহের জের ধরে জামালপুরের বকশীগঞ্জে ভাসুর ও দেবরের নির্যাতনে বুলি বেগম (৩৩) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এমনকি অসুস্থ গৃহবধূকে চিকিৎসাও করতে দেননি তারা। উপরন্তু বিষয়টি ধামাচাপা দিতে উঠে পড়ে লেগেছেন।
শুক্রবার দুপুরে উপজেলার বগারচর ইউনিয়নের মোরারপাড়া গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুলি বেগম ওই গ্রামের বুদ্ধি প্রতিবন্ধী আব্দুলের (৪০) স্ত্রী।নিহত বুলির বড় ভাই ফজলুল করিম অভিযোগ করে জানান, তার বোনকে নির্যাতন করে হত্যা করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার রাতে বুলি বেগমের ভাসুর আলাউদ্দিন ও দেবর কালাম মিয়া তাকে পিটিয়ে আহত করেন। এ সময় অসুস্থ বুলিকে চিকিৎসাও করতে দেননি তারা।
তিনি আরও জানান, শুক্রবার ভোরে বুলি মারা যায়। ঘটনার পর থেকেই বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন বুলির ভাসুর ও দেবর। খবর পেয়ে পুলিশ শুক্রবার দুপুরে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এলাকাবাসী জানান, বুলির স্বামী আব্দুল বুদ্ধি প্রতিবন্ধী। তাদের তিনটি সন্তান রয়েছে। তার বড় ভাই আলাউদ্দিন ও ছোট ভাই কালাম প্রায়ই বুলিকে গালিগালাজ করতেন। এ নিয়ে বুলি প্রতিবাদ করলেই শারিরীক নির্যাতন চালাতের তারা।
এ ব্যাপারে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান সোনারবাংলা৭১.কমকে2016_02_26_17_10_08_O1AKcX6NW4iTkgugR2eGohgdLyc8yD_original জানান, গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর হত্যার প্রকৃত রহস্য জানা যাবে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।