রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

কদমতলীতে কুপিয়ে ভাঙারি ব্যবসায়ীকে জখম

প্রকাশঃ ০১ মার্চ, ২০১৬

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর কদমতলীতে এক ভাঙারি দোকানে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে টাকা-পয়সা ও মোবাইল সেট লুট করে নিয়ে গেছে একদল ডাকাত।

সোমবার রাত পৌনে ১০টায় জুরাইন কমিশনার রোডে এ ঘটনা ঘটে। ব্যবসায়ীর নাম মোশারফ হোসেন ভুট্টো (৩০)। তারা বাসা একই রোডের ১২১১/১-এ।

মোশারফের সহকর্মী ফজল মিয়া জানান, অতর্কিতে ৩/৪জন সশস্ত্র ডাকাত ভাঙারির দোকানে হানা দিয়ে দোকান মালিক মোশারফকে এলাপাতাড়ি কুপিয়ে তার দোকানের ক্যাশবাক্সে রাখা নগদ ২৭ হাজার টাকা ও ২টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। পরে রাত পৌনে ১২টার দিকে গুরুতর আহত মোশারফকে তার উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন তিনি। মোশারফের ঘাড় ও উরুতে মারাত্মক জখম হয়েছে।

এদিকে যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত হয়েছেন মো. সবুজ মিয়া (৩০) নামের এক যুবক। তারা বাড়ি যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায়।

সবুজের বাবা শওকত আলী জানান, মঙ্গলবার ভোর ৫টার দিকে উত্তর যাত্রাবাড়ির ধলপুর কমিউনিটি সেন্টারের সামেন ৩/৪ জনের একদল ছিনতাইকারী সবুজের পথরোধ করে এবং তার কাছে থাকা নগদ ৭ হাজার টাকা ও দুটি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এসময় সবুজ ছিনতাইকারীদের বাধা দিতে গেলে তাকে টেনেহিঁচড়ে মারধর করে এবং এক পর্যায়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

খবর পেয়ে শওকত আলী ছুটে এসে ছেলেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন। সবুজ দুই পাঁজর ও মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছেন বলে জানান তার বাবা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোজাম্মেল হক দুই ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

SB-Dakati-pic-300x203