বৃহস্পতিবার ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

স্কুলছাত্রীকে ধর্ষণ করে ফেসবুকে ভিডিও ছাড়লো লম্পট প্রেমিক

প্রকাশঃ ০২ মার্চ, ২০১৬

2016_03_02_09_46_46_4xqwu2Ft5gb2ggFsk7blhYW9R6bJOU_original

হবিগঞ্জ : হবিগঞ্জে এবার স্কুলছাত্রীকে ধর্ষণ করে ফেসবুকে ভিডিও আপলোড করেছে এক লম্পট। এ নিয়ে এলাকায় শুরু হয়েছে তোল

পাড়। এ ঘটনায় হবিগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার বাতাসর গ্রামের আব্দুস শহিদের স্কুল পড়ুয়া মেয়েকে স্কুলে আসা যাওয়া পথে প্রায়ই উত্ত্যক্ত করতো পার্শ্ববর্তী পাইকপাড়া গ্রামের আব্দুল হাইয়ের লম্পট ছেলে জুনায়েদ আহমেদ সাগর। বিষয়টি স্কুলের শিক্ষকদের জানানোর পরও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। এক পর্যায়ে লম্পট সাগর বিভিন্ন কৌশল অবলম্বন করে বিয়ের প্রলোভন দিয়ে স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

এক পর্যায়ে সাগর ওই ছাত্রীকে গত বছরের ১০ ডিসেম্বর সাগর ও তার বন্ধু কাউছার শায়েস্তাগঞ্জ রেলস্টেশন রোড এলাকার সিরাজ প্লাজায় নিয়ে যায়। সেখানে লম্পট সাগর তাকে ধর্ষণ করে। কৌশলে ধর্ষণের ভিডিও ধারণ করে। এভাবে প্রায় সময় লম্পট সাগর ওই ছাত্রীকে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে সে সাগরের সঙ্গে যেতে অপারগতা প্রকাশ করলে সাগর হোটেলে তার সঙ্গে দৈহিক সম্পর্কের ভিডিওচিত্র ধারণ করা হয়েছে বলে হুমকি দেয় এবং তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এ অবস্থায় বিপাকে পড়ে ওই ছাত্রী।

গত ২৫ ফেব্রুয়ারি ভিডিও চিত্রটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়। ফেসবুকে ভিডিও প্রকাশের পর লোকলজ্জার ভয়ে স্কুলে আসা যাওয়া ছেড়ে দিয়েছে ওই ছাত্রী। এছাড়া কয়েকবার আত্মহত্যার চেষ্টাও করেছে সে। ফেসবুকের বিষয়টি গত মঙ্গলবার রাতে প্রকাশ হলে এলাকায় শুরু হয় তোলপাড়।

এ ব্যাপারে স্কুলছাত্রীর বাবা আব্দুস সহিদ সাংবাদিকদের জানান, আমি দিন আনি দিন খাই। নিজে না খাইয়া আমার ছেলে- মেয়েদের পড়ালেখা করাইয়া মানুষ করার চেষ্টা করছি। যে আমার মেয়ের এত বড় ক্ষতি করেছে আমি তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। দোষীদের গ্রেপ্তার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে।