মঙ্গলবার ২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

জমির জন্য ছোট ভাইকে কুপিয়ে হত্যা

প্রকাশঃ ০৪ মার্চ, ২০১৬

নিজস্বপ্রতিবেদকঃ (সিরাজগঞ্জ)বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে সিরাজগঞ্জের তাড়াশে বড় ভাই ও তার ছেলেরা মিলে ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও এক ভাই।
শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার নওগাঁ ইউনিয়নের মহিষলুটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রহমত আলী ওই এলাকার মজিবুর রহমান মজুর ছেলে।
নিহতের চাচাতো ভাই প্রভাষক কামরুজ্জামান টিপু সোনারবাংলা৭১.কমকে জানান, শুক্রবার বাড়ির সীমানা নির্ধারণের জন্য রহমত আলীর বাড়িতে আমিন আসেন। শুরুতে বড় ভাই নূর ইসলাম বাড়ি না থাকলেও এক পর্যায়ে দুপুর ২টার দিকে তিনি ঘটনাস্থলে এসে মেঝো ভাই মোহাম্মদ আলী ও ছোট ভাই রহমত আলীর সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এ অবস্থায় নূর ইসলাম ও তার দুই ছেলে হাসান আলী এবং হাসমত আলী ধারালো হাসুয়া দিয়ে তাদের দু’জনকে কোপাতে থাকে। এতে রহমত আলী ঘটনাস্থলেই মারা যান। আর মোহাম্মদ আলীর বুকে গুরুতর জখম হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আমিনুল ইসলাম 22সোনারবাংলা৭১.কমকে জানান, আহত মোহাম্মদ আলীকে নিয়ে স্বজনরা হাসপাতালে গেছেন। নিহতের লাশের সুরুতহাল তৈরি করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।