রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ব্রাহ্মণবাড়িয়ায় দুই পক্ষের সংঘর্ষে ২০ জন আহত

প্রকাশঃ ০৫ মার্চ, ২০১৬

নিজস্ক প্রতিবেদক: রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বিল কেন্দুয়াই গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র কদেুধুই পক্ষের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। আজ শনিবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিল কেন্দুয়াই গ্রামের বছির উদ্দিন এর বাড়ি ও মাষ্টার বাড়ির মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক। সংঘর্ষের সময় পুলিশ ৬ জনতে আটক করেছে। এরা হলেন- আটককৃতরা হল, আল আমিন(২২), তৈয়ব খা(৫০), ইকবাল খা(৩০), তরিকুল(২৫), আরজু(২৫) ও দুলাল মিয়া(৪৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরেই আধিপত্য বিস্তার নিয়ে বিল কেন্দুয়াই গ্রামের বাছির উদ্দিন বাড়ি ও মাস্টার বাড়ির বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে শুক্রবার রাতে মাষ্টার বাড়ির সাবেক ইউপি মেম্বার হুমায়ুকে বছির উদ্দিনের বাড়ির লোকজন মারধর করে। এই ঘটনাকে কেন্দ্র করে নিবার সকালে বছির উদ্দিনের বাড়ির লোকজন মাষ্টার বাড়িতে হামলা করে। এসময় বছির উদ্দিন এর বাড়ি ও মাষ্টার বাড়ির লোকজনের সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে নিপু মিয়্(া৪৫), সামিম মিয়া (৪০), নাজমুল (৩৫) এর অবস্থা আশংকাজনক। সংঘর্ষের ঘটনায় পুলিশ ৬ জনকে দেশিয় অস্ত্র সহ আটক করেছে।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা12794587_668280870010471_8728258800046988139_n> মো. মঈনউদ্দিন সোনারবাংলা৭১.কমকে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ৬ জনকে আটক করা হয়েছে।