রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

নারী লোভে অপহৃত যুবক উদ্ধার, গ্রেপ্তার ৩

প্রকাশঃ ০৭ মার্চ, ২০১৬

জেলা প্রতিনিধিঃ2016_03_07_16_49_40_T96VZgeB6xYayvgYMw28Cp9p427klu_original: সোনার পুতুল ও নারীর লোভ দেখিয়ে বগুড়ার কাহালু থেকে অপহৃত মানিক (৩৫) নাম এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ সময় আন্তঃজেলা অপহরণকারী চক্রের নারী নেতাসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নন্দীগ্রাম থানা পুলিশ অভিযান চালিয়ে শিবগঞ্জ উপজেলার সংসারদীঘি গ্রাম থেকে অপহৃত মানিককে উদ্ধার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নন্দীগ্রাম উপজেলার পাঠান গ্রামের আব্দুল ওহাবের স্ত্রী মিনা খাতুন (৩০), একই গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে ইয়াকুব আলী (৫০), ধনকুচা গ্রামের সেলিম হাসানের ছেলে মাসুদ (৪০)।

পুলিশ জানায়, সোনার পুতুল ও নারীর লোভ দেখিয়ে রোববার বিকেল ৩টার দিকে নন্দীগ্রামের মিনা খাতুন কৌশলে মানিককে অপহরণ করে শিবগঞ্জ উপজেলার সংসারদিঘী গ্রামে আটকে রাখে। এরপর তার সহযোগিরা মোবাইল ফোনে মানিকের পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। এ সময় মানিকের কাছে থাকা ২০ হাজার টাকাও হাতিয়ে নেন তারা।

ঘটনাটি মানিকের পরিবার জানালে সোমবার পুলিশের তৎপরতায় অপহরণকারীরা তাকে ছেড়ে দিয়ে পালিয়ে যায়। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন অপরহরণকারীকে গ্রেপ্তারর করা হয়। এ ঘটনায় সোমবার দুপুরে মানিকের চাচাতো ভাই দেলোওয়ার হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান শামীম ইকবাল জানান, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা অপহরণকারী দলের সদস্য। তারা বিভিন্ন সময় প্রলোভন দেখিয়ে অপহরণ করে মুক্তিপণ আদায় করে থাকে।