রবিবার ২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২০শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ঢাকায় ২৪ ঘণ্টায় ৭ জনের অস্বাভাবিক মৃত্যু

প্রকাশঃ ০৯ মার্চ, ২০১৬

2016_03_09_11_58_52_Vq3Ikupxec8GmdD644yuubF0LaQ8xr_originalনিজস্বপ্রতিবেদকঃ : রাজধানীতে মঙ্গলবার রাত পর্যন্ত ২৪ ঘণ্টায় পৃথক ঘটনায় সাতজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- ভাটারায় আব্দুল হক (৭০) ও আঁখি (১৬), গেন্ডারিয়ায় মিরাজ (২৫), শ্যামপুরে লাকি আক্তার (২৬), ওয়ারীতে সুজিব বাড়ৈ (২৭), উত্তরা পূর্বে জাহাঙ্গীর হোসেন (৩৫) এবং খিলক্ষেতে অজ্ঞাত যুবক (৩৫)। সংশ্লিষ্ট থানা পুলিশ তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠিয়েছে।

মঙ্গলবার সকালে ভাটারার নুরেরচালা বাজার এলাকায় নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় মাথায় ইট পড়ে আব্দুল হক নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃতের স্ত্রী রাবেয়া বেগম বলেন, তাদের বাড়ি কিশোরগঞ্জের ইটনা থানার সোহেলা গ্রামে।

এদিন সকালেই ভাটারার নতুন বাজার এলাকায় আঁখি নামে এক গার্মেন্টস কর্মী বিষপান করেন। তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বাবার নাম মতি মিয়া। তাদের গ্রামের বাড়ি চাঁদপুরে।

এদিকে মঙ্গলবার দুপুরে গেন্ডারিয়ায় রজনী চৌধুরী রোডে নির্মাণাধীন একটি ভবনের চারতলা থেকে পড়ে মিরাজ নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।

বেলা বেড়ে দুপুর হতে হতেই শ্যামপুরের ধোলাইরপাড় এলাকার ২১/১ নম্বর বাড়িতে লাকী আক্তার নামে এক গৃহবধূ বিষপান করার খবর পাওয়া যায়। তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার স্বামীর নাম দেলোয়ার হোসেন।

গত সোমবার রাতে ওয়ারীর টিপু সুলতান রোডের ৫০ নম্বর বাড়িতে স্ত্রী সীমা বাড়ৈ এর সঙ্গে ঝগড়া করে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন সুজিব বাড়ৈ। তাকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তার শরীরের ৬৭ শতাংশ পুড়ে গিয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুরে তিনি মারা যান।

গত সোমবার রাতে উত্তরা পূর্ব এলাকায় রাস্তা পারাপারের সময় গাড়ি চাপায় জাহাঙ্গীর হোসেন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি শ্যামলী পরিবহনের সুপারভাইজার ছিলেন। তার গ্রামের বাড়ি বগুড়ার আদমদিঘিতে।

এদিকে, মঙ্গলবার সকালে বনানী এলাকায় কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর এগারসিন্ধু এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। তার পরনে চেক লুঙ্গি ও গেঞ্জি ছিল।