শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত : অবরোধ, আগুন

প্রকাশঃ ১২ মার্চ, ২০১৬

rangpur6 নওগাঁর ধামইরহাটে ট্রাকচাপায় স্বাধীন নামের ষষ্ঠ শ্রেণির এক ছাত্র নিহত হয়েছে। এর প্রতিবাদে দুটি ট্রাকে আগুন ধরে দিলে পুলিশের সঙ্গে ওই স্কুলের শিক্ষার্থীদের সংঘর্ষ হয়। এ সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাৎক্ষণাৎ পুলিশ সদস্যদের পরিচয় পাওয়া যায়নি।
শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চকমৈরাম মডেল হাই স্কুলের পাশে প্রধান সড়কে এ ঘটনা ঘটে। নিহত স্বাধীন উপজেলার ফার্সিপাড়া গ্রামের টুকু রহমানের ছেলে।
স্থানীয়রা জানান, সকালে স্বাধীন স্কুল থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। পথে স্কুলের পাশে প্রধান সড়কে একটি দ্রুতগতির ট্রাক পেছন থেকে তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই স্বাধীন মারা যায়। এতে স্কুলের শিক্ষার্থীরা উত্তেজিত হয়ে রাস্তা অবরোধ করে দুটি ট্রাকে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে তাদের সঙ্গে উত্তেজিত শিক্ষার্থীদের সংঘর্ষ হয়। এতে দুই পুলিশ সদস্য আহত হন।
ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিভিয়ে ফেলে। আহত পুলিশ সদস্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।