শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সরাইলে বন্দুকযুদ্ধে ডাকাত সদস্য গুলিবিদ্ধ

প্রকাশঃ ১৫ মার্চ, ২০১৬

নিজস্বপ্রতিবেদকঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আবদুল্লাহ (২২) নামে এক ডাকাত সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার ভোর ৪টার দিকে সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়েরক শাহবাজপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
আহত আবদুল্লাহ উপজেলার শাহবাজপুর গ্রামের রহমত আলীর ছেলে। তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় সাইফুল ইসলাম নামে সরাইল থানার এক কনস্টেবল আহত হয়েছেন বলেও দাবি করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারি পুলিশ সুপার (সদর সার্কেল) শাহরিয়ার আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারবাংলা৭১.কমকে 2015_09_30_14_07_47_cPV1zr0GYSX3d6CFUPhZkHkXsjgCZn_original জানান, ভোরে একদল স্বশস্ত্র ডাকাত ঢাকা-সিলেট মহাসড়কের শাহবাজপুর ব্রিজে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ সময় সরাইল থানা পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের ধাওয়া করলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও নিজেদের আত্মরক্ষার্থে গুলি চালালে ডাকাত দলের সদস্য আবদুল্লাহ পায়ে গুলিবিদ্ধ হন।
পরে ঘটনাস্থল থেকে কয়েকটি দেশীয় অস্ত্রসহ আবদুল্লাহকে উদ্ধার করে সকালে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সাইফুল ইসলাম নামে সরাইল থানা পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন বলেও জানান তিনি।