বৃহস্পতিবার ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সরকারি ওষুধসহ আটক ১

প্রকাশঃ ১৮ মার্চ, ২০১৬

রাজশাহী : র‌্যাব-৫, রাজশাহীর সদস্যরা রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে সরকারি ওষুধসহ রাশিকুল ইসলাম (২২ নামে এক ব্যক্তিকে আটক করেছে।

শুক্রবার ভোরে উপজেলার বিদিরপুর মাদরাসা মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আটককৃত রাশিকুল পার্শ্ববর্তী পিরিজপুর গ্রামের বাগানপাড়া এলাকার সাকিম উদ্দিনের ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর রেলওয়ে কলোনি ক্যাম্পের স্কোয়াড্রন লিডার কেবিএম মোবাশ্বের রহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে অভিযান চালানো হয়। এ সময় রাশিকুলকে এমোক্সিসিলিন সিরাপ ১০৭ বোতল এবং প্রায়োসিন ২০ বোতলসহ গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি দীর্ঘদিন থেকে সরকারি ওষুধ চুরির বিষয়টি স্বীকার করেছেন। তিনি ওষুধগুলো বিভিন্ন ফার্মেসিতে বিক্রি করতেন। স্থানীয় বাজারে বিক্রির জন্য ওষুধের বোতলের লেভেলে ‘বিক্রয় দণ্ডনীয় অপরাধ’ লেখাটি ঘষে উঠিয়ে ফেলে হয়েছে। অপরদিকে, বড় ধরনের ওষুধ চালান তারা ফেনসিডিল বা অন্যান্য মাদকদ্রব্যের চালানের বিপরীতে সীমান্তের ওপারে পাচার করে থাকে বলে তথ্য প্রদান করেছে।

সংশ্লিষ্ট সূত্র আরো জানায়, আসামিকে সংশ্লিষ্ট গোদাগাড়ী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।2016_03_04_14_34_50_R98RSpJwqB7tVwFHiIhKg4jnMVIy8n_original