শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

ব্যাংক কর্মকর্তা হত্যা : স্ত্রী ও ছেলেসহ আটক ৩

প্রকাশঃ ১৯ মার্চ, ২০১৬

নিজস্বপ্রতিবেদকঃ : গাজীপুরে এক ব্যাংক কর্মকর্তাকে হত্যার অভিযোগে তার স্ত্রী, ছেলে ও শ্যালিকাকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে গাজীপুর সিটি করপোরেশনের বরুদা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত ব্যাংক কর্মকর্তার নাম মো. গিয়াস উদ্দিন (৬০)। তিনি গাজীপুর সিটি করপোরেশনের শরীফপুর সোন্ডা এলাকার মৃত সিরাজ উদ্দিন খানের ছেলে।
আটককৃতরা হলেন নিহত গিয়াস উদ্দিনের স্ত্রী জাহানারা বেগম (৫০), ছেলে শাহরিয়ার মানিক (৩০) ও শ্যালিকা পারভিন আক্তার (৪০)।
নিহতের ছোট ভাই ইসলামী ব্যাংক কর্মকর্তা মহিউদ্দিন খান জানান, গিয়াস উদ্দিন সোনালী ব্যাংকের গাজীপুরের মুখ্য আঞ্চলিক কার্যালয়ের প্রিন্সিপাল অফিসার ছিলেন। তিনি এলপিআরে ছিলেন। তিনি স্ত্রী-সন্তান নিয়ে শহরের বরুদা এলাকায় নিজ বাড়িতে বসবাস করতেন। স্ত্রী ও ছেলে টাকাপয়সার জন্য প্রায়ই তার সঙ্গে বিবাদে লিপ্ত হতো এবং তাকে মারধর করত। শুক্রবার রাত ৮টার দিকে গিয়াস উদ্দিন তার আত্মীয়স্বজনদের মোবাইল ফোনে জানিয়েছিলেন যে, তার স্ত্রী ও সন্তান মিলে তাকে হত্যা করতে পারে।
মহিউদ্দিন খান জানান, রাত সাড়ে ১১টার দিকে তিনি খবর পান যে তার ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। পরে তাকে রাতে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শনিবার সকালে জয়দেবপুর থানার এসআই হুমায়ুন কবির মর্গে এসে লাশের সুরতহাল করেন। তিনি areast_251240688_117331সোনারবাংলা৭১.কমকে জানান, নিহতের ঘাড়ে সুই জাতীয় বস্তুর আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী, সন্তানসহ তিনজনকে আটক করা হয়েছে।
গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক আবদুস সালাম জানান, গিয়াস উদ্দিনকে মৃত অবস্থায় আনা হয়েছিল।