শনিবার ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

বিয়ানীবাজারে স্ত্রীকে খুন করে স্বামীর আত্মসমর্পণ

প্রকাশঃ ২১ মার্চ, ২০১৬

নিজস্ক প্রতিবেদক:SB-Chori-Hotha.-SB-273x300SB-Chori-Hotha.-SB-273x300 সিলেটের বিয়ানীবাজারে স্ত্রীকে কুপিয়ে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন এক স্বামী। নিহতের নাম আয়শা আক্তার (২৪)। আটক নিহতের স্বামী শিব্বির আহমদ (৩৬)। তারা বিয়ানীবাজারের শ্রীধরা গ্রামে নিমার আলীর বাসায় ভাড়াটিয়া। রোববার বিকেলে বিয়ানীবাজার পৌরশহরের শ্রীধরা গ্রামে এ ঘটনা ঘটে।

বিয়ানীবাজার থানার ডিউটি অফিসার এসআই জিতেন্দ্র বলেন, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে শিব্বির থানায় এসে স্ত্রীকে খুন করেছেন বলে জানান। তখন তার মানষিক অবস্থা অস্বাভাবিক মনে হওয়ায় আমরা তাকে আটক করি। পরে খোঁজখবর নিয়ে খুনের ঘটনার সত্যতা পাওয়া যায়।

এলাকাবাসী জানান, ঘাতক শিব্বির শ্রীধরা বাজারে পাহারাদারের (নৈশ্যপ্রহরীর) দায়িত্ব পালন করতেন। নিহত আয়শা তার দ্বিতীয় স্ত্রী। ওই স্ত্রীর সংসারে কোনো সন্তানাদি ছিল না। প্রথম স্ত্রীর সঙ্গে তার বনিবনা না থাকলেও সন্তানদের সঙ্গে সম্পর্ক ছিল। তারা শ্রীধরা বাজারের হাজী নিমার আলীর বাসায় ভাড়া থাকতো। ওই বাসায় আরো ভাড়াটিয়া ছিলেন।

বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত তর্মকর্তা (ওসি) মো. জুবের আহমদ বলেন, হত্যাকাণ্ডের স্বীকারোক্তি দেয়ায় শিব্বির আহমদকে আটক করা হয়েছে। নিহতের শরীরে দায়ের একাধিক কোপের চিহ্ন পাওয়া গেছে। তবে কী কারণে হত্যাকাণ্ড, তা এখনো জানা যায়নি।