শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ভবন হেলে কাপ্তাই হ্রদে, নিহত ৩

প্রকাশিতঃ ০৪ অক্টোবর, ২০১৬  

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : রাঙামাটি শহরের সরকারি মহিলা কলেজ সড়কে একটি দ্বিতল ভবন কাপ্তাই হ্রদে হেলে পড়ে তিনজন নিহত হয়েছে।
মঙ্গলবার বিকেল সাড়ে ৫টায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জাহিদুল ইসলাম (৪০), উম্মে হাবিবা (২২) ও পিংকি (১৩)।
ফায়ার সার্ভিস স্থানীয়দের সহযোগিতায় দুটি পরিবারের দুই নারী ও দুই পুরুষ সদস্য এবং এক কিশোরীকে বের করে আনে। এরপর তাদের রাঙামাটি সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। পরে আরো একজন মারা যায়।আরো অন্তত ছয়জন ওই ভবনে আটকা পড়ে আছেন বলে ধারণা করা হচ্ছে। তাদের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিস।
রাঙামাটির জেলা প্রশাসক মানজারুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
ফায়ার সার্ভিস সূত্র জানায়, বিকেল সাড়ে ৫টায় রাঙামাটি সদরে মহিলা কলেজ সড়কের হ্রদের পাড়ে অবস্থিত নইমউদ্দিন টিটু ঠিকাদারের মালিকানাধীন দ্বিতল ভবনটি হেলে পড়তে শুরু করে। মাত্র ১০ মিনিট সময়ের মধ্যে ভবনটির নিচতলা পুরোটাই হ্রদের পানির নীচে চলে যায়।
এ সময় ভবনের দুটি ফ্লোরে অন্তত চারটি পরিবার আটকা পড়ে। তবে পাশের একটি নারিকেল গাছের কারণে পুরো ভবন তলিয়ে যেতে পারেনি। তখন ভবনের কয়েকজন বাসিন্দা বের হয়ে আসতে সক্ষম হন
ctg_120161004202338ঘটনাস্থলে রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান উপস্থিত থেকে উদ্ধার প্রক্রিয়া তদারকি করছেন। তবে রাত হওয়ার কারণে উদ্ধার তৎপরতা ব্যাহত হচ্ছে।