শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিতঃ ০৯ নভেম্বর, ২০১৬  

জেলা প্রতিনিধিঃ image-33759১৫ বছরের এক স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পিরোজপুর শহরের আমতলী উপজেলার ছাত্রলীগের সভাপতি নুরুজ্জামানকে গ্রেপ্তার করেছে পুলিশ। একটি আবাসিক হোটেলে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার রাতে ওই স্কুলছাত্রী বাদী হয়ে নুরুজ্জামান ও তার বন্ধু জাহিদ হোসেনকে আসামি করে পিরোজপুর সদর থানায় মামলা করে। আসামি দুজনেরই বাড়ি বরগুনার আমতলী উপজেলায়।
পুলিশ ও মেয়েটির পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, সম্প্রতি মোবাইলে ঝালকাঠির নলছিটি উপজেলার ওই স্কুলছাত্রীর সঙ্গে আমতলী উপজেলার জাহিদ হোসেনের (৩০) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের কথা বলে জাহিদ ও নুরুজ্জামান মঙ্গলবার মোটরসাইকেলে করে মেয়েটিকে নলছিটি থেকে পিরোজপুরে নিয়ে আসেন। তারা মেয়েটিকে নিয়ে শহরের একটি আবাসিক হোটেলে ওঠেন।
সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করেন তারা। এ সময় মেয়েটি কৌশলে পালিয়ে হোটেলের কাছেই একটি বাড়িতে আশ্রয় নেয়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় মেয়েটি থানায় গিয়ে মামলা করে। পরে পুলিশ পিরোজপুরের বেকুটিয়া ফেরিঘাট এলাকা থেকে নুরুজ্জামানকে গ্রেপ্তার করে। জাহিদ পলাতক রয়েছেন।
মেয়েটি জানায়, মোবাইলে জাহিদের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জাহিদ তাকে পিরোজপুরে এক আত্মীয়র বাড়িতে নিয়ে বিয়ে করার কথা বলে নলছিটি থেকে নিয়ে আসেন। কিন্তু একটি হোটেলে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে ওই দুজন। এ সময় সে পালিয়ে আসতে সক্ষম হয়।
পিরোজপুর সদর থানার পরিদর্শক (এসআই) হাছনাইন পারভেজ বলেন, স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে আমতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি নুরুজ্জামানকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অপর আসামি জাহিদ হোসেনকে গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।
নুরুজ্জামান উপজেলা ছাত্রলীগের সভাপতি—এ তথ্য নিশ্চিত করেছেন আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন।