শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী পলাতক

প্রকাশিতঃ ২৩ ডিসেম্বর, ২০১৬  

জেলা প্রতিনিধিঃ পিরোজপুর শহরের মাছিমপুর এলাকার বলাকা ক্লাব সড়কে স্ত্রীকে জবাই করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে স্বামী রেজাউল ইসলাম পলাতক রয়েছেন।
নিহত আসমা বেগম (২৬) সাতক্ষীরা জেলার তালা থানার শোভালনী গ্রামের শাহজাহান মোড়লের মেয়ে।
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস জানান, খুলনা জেলার ডুমুরিয়া থানার চুকনগর এলাকার কাসেম আলীর ছেলে রেজাউল ইসলাম তার স্ত্রী আসমাসহ ১১ জনকে নিয়ে মাছিমপুর বলাকা ক্লাব সড়কের রুপা বেগমের বাসায় সাত-আট মাস ধরে ভাড়া থাকতেন। এরা সবাই পেশায় শ্রমজীবী।
গৃহকর্ত্রী রুপা বেগম বলেন, ‘আমার বাড়িতে রেজাউল ও তার স্ত্রী আসমাসহ আরও ৯ জন ভাড়া থাকতেন। এরা সবাই সাতক্ষীরা থেকে পিরোজপুরে খাল কাটার কাজে এসেছেন। বৃহস্পতিবার রাতে রেজাউল তার স্ত্রীকে জবাই করে হত্যা করে পালিয়ে যান। সকালে আলমগীর নামে এক শ্রমিক এসে আমাকে জানান রেজাউল তার স্ত্রীকে মেরে রেখে পালিয়ে গেছেন। এরপর আমি পেছন থেকে ঘরে ঢুকে দেখি রেজাউলের স্ত্রীর লাশ গলাকাটা অবস্থায় পড়ে আছে।’
ওসি মাসুমুর বিশ্বাস আরও জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রেজাউলের বাসায় থাকা ৯ জনকে থানায় আনা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহার করা বটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের পর হত্যাকাণ্ডের বিষয়ে বিস্তারিত জানানো যাবে।