শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

প্রকাশিতঃ ২৪ জানুয়ারি, ২০১৭  

জেলা প্রতিনিধিঃপঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত হয়েছে। সোমবার রাতে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের দশমাইলে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আহত হয়েছে বাবা সীতেন্দ্রনাথ বর্মণ (৩৮)।নিহতরা হলেন- জেলার বোদা উপজেলার বেংহারি বনগ্রাম ইউনিয়নের পুঠিমারী গ্রামের সীতেন্দ্রনাথ বর্মনের স্ত্রী জয়ন্তী রাণী (২৮) ও তার ছেলে নারায়ণ (দেড়বছর)। আহত সীতেন্দ্রনাথ বর্মণ (৩৮) পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশনের মাঠকর্মী। বর্তমানে তিনি পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পুলিশ জানায়, সীতেন্দ্রনাথ তার স্ত্রী ও ছেলেকে নিয়ে তেঁতুলিয়া থেকে মোটরসাইকেলে করে গ্রামের বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে জেলার সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের দশমাইলে পেছন থেকে একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই জয়ন্তী ও নারায়ণ নিহত হয়। আহত হন সীতেন্দ্রনাথ।
পরে পথচারীরা আহত সীতেন্দ্রনাথকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে এবং পুলিশ ও পঞ্চগড় ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে।
পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম ও ভজনপুর হাইওয়ে থানার ওসি মো. এনামুল হক ট্রাকের ধাক্কায় নারী ও শিশু নিহত এবং মোটরসাইকেল আরোহী আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও তিনি জানিয়েছেন।