শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

খাবার দিতে গিয়ে ধর্ষণের শিকার, বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিতঃ ২৭ ফেব্রুয়ারি, ২০১৭  

জেলা প্রতিনিধিঃমুন্সীগঞ্জ সদর উপজেলায় ১০ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল রোববার দুপুরে উপজেলার পঞ্চসার ইউনিয়নে এ ঘটনা ঘটে।
একই এলাকার মাছ ব্যবসায়ী শাহাবুদ্দিনের (৬৫) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার পর থেকেই তিনি পলাতক রয়েছেন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছে শিশুর পরিবার।
ওই শিশুর চাচা জানান, মাছ ব্যবসায়ী শাহাবুদ্দিন একটি বাসায় একাই ভাড়া থাকেন। তাঁর খাবার রান্না হতো ওই শিশুদের বাড়িতে। শিশুটি নিয়মিত শাহাবুদ্দিনকে খাবার দিয়ে আসত। রোববার দুপুরে ওই শিশুটি খাবার দিতে গেলে তাকে জোর করে ধর্ষণ করে শাহাবুদ্দিন। পরে তাঁরা বিষয়টি জানতে পেরে মামলা করার উদ্যোগ নেন। এদিকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে এলাকার স্থানীয় প্রভাবশালী সেলিম ও হুমায়ুন ওই শিশু ও তার মাকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকেন। এ কারণে তাঁরা প্রথমে মুখ খুলতে সাহস পাননি। পরে আজ সোমবার মুন্সীগঞ্জ সদর থানায় গিয়ে লিখিত অভিযোগ দেন।
ঘটনার পর সেখানে পুলিশ যাওয়ার খবর পেয়ে শাহাবুদ্দিনসহ প্রভাবশালীরা পলাতক রয়েছে।
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনূস আলী জানান, মামলা প্রক্রিয়াধীন আছে। ওই শিশুকে জেনারেল হাসপাতালের গাইনি বিভাগে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।