বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রবিবার থেকে কিশোরগঞ্জে চার দিনের সফর রাষ্ট্রপতির

প্রকাশিতঃ ১২ মার্চ, ২০১৭  

কিশোরগঞ্জ প্রতিনিধি/চার দিনের সফরে রবিবার (১২ মার্চ) নিজের জেলা কিশোরগঞ্জে যাচ্ছেন রাষ্ট্রপতি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। রাষ্ট্রপতির কার্যালয় থেকে কিশোরগঞ্জ জেলা প্রশাসক বরাবর পাঠানো এক বার্তায় এই তথ্য নিশ্চিত করা হয়েছে।
এই সফরে রাষ্ট্রপতি জেলার হাওরাঞ্চল মিঠামইন, ইটনা ও অষ্টগ্রাম সফর করবেন বলেও জানা গেছে।
রাষ্ট্রপতির কার্যালয়ের প্রটোকল অফিসার শেখ রাসেল হাসান স্বাক্ষরিত সফরসূচিতে জানানো হয়েছে, চার দিনের এই সফরে রাষ্ট্রপতির সফরসঙ্গী থাকবেন প্রায় ৩০ জন। রবিবার দুপুর ১২টায় হেলিকপ্টারে করে তিনি মিঠামইন উপজেলা হেলিপ্যাডে অবতরণ করবেন। পরে জেলা পরিষদ ডাকবাংলোয় গার্ড অব অনার গ্রহণ শেষে দুপুর দেড়টা থেকে বিভিন্ন স্থাপনা উদ্বোধন, পরিদর্শন ও সুধি সমাবেশে যোগদান করবেন।
অনুষ্ঠান শেষে মিঠামইনে নিজ বাসভবনে রাত কাটাবেন রাষ্ট্রপতি। পরে সোমবার (১৩ মার্চ) দুপুর ১২টায় হেলিকপ্টারে করে ইটনা উপজেলায় পৌঁছাবেন। সেখানে দুপুর সাড়ে ১২ থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত বিভিন্ন উন্নয়নমূলক কাজ, মহেশচন্দ্র বিদ্যানিকেতন পরিদর্শন, সরকারি আবদুল হামিদ কলেজের ২০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগদান এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন।
পরে জেলা পরিষদের ডাকবাংলোয় রাত্রিযাপন শেষে মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর ১২টায় অষ্টগ্রাম উপজেলার উদ্দেশে হেলিকপ্টারে করে যাত্রা করবেন। অষ্টগ্রামে দুপুর ১২টা ৫০ থেকে রাত ৮টা পর্যন্ত রজতজয়ন্তী, সুধী সমাবেশে যোগদান এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন।
জেলা পরিষদের ডাকবাংলোয় রাত্রিযাপন শেষে পরদিন বুধবার (১৫ মার্চ) সকাল সাড়ে ১০টায় অষ্টগ্রাম উপজেলার সড়ক ও অন্যান্য উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। পরে সকাল ১১টা ৩০ মিনিটে অষ্টগ্রাম হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে করে বঙ্গভবনের উদ্দেশে যাত্রা করবেন।