শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মুন্সিগঞ্জে ডাকাতি চেষ্টায় গুলিতে ডাকাত নিহত

প্রকাশিতঃ ০২ ফেব্রুয়ারি, ২০১৯  

অনলাইন প্রতিবেদক: মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় ডাকাতি চেষ্টাকালে বাড়ির মালিকের গুলিতে এক ডাকাত সদস্য নিহত হয়েছেন। তবে নিহত ডাকাত সদস্যের নাম-পরিচয় জানা যায়নি।
শনিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় উপজেলার আউটশাহী এলাকার একটি বিল থেকে গুলিবিদ্ধ অবস্থায় নিহত ডাকাতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এর আগে শুক্রবার (১ ফেব্রুয়ারি) গভীর রাতে আউটশাহী গ্রামের গোলাম কবীর লাবু শিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।
এদিকে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত দলের আরেক সদস্য শরিয়তপুর জেলার মো. ইদ্রিস (৩৮) ও গোলাম কবীর লাবু শিকদারের ছেলে কনু শিকদারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৮ থেকে ১০ জনের একদল ডাকাত বাড়ির কলাপসিবল গেটের তালা কেটে ভেতরে প্রবেশ করে। তারা গোলাম কবীর লাবু শিকদারের বাড়িতে ডাকাতির চেষ্টা চালায়। এসময় মালিকের ছেলের সঙ্গে ধস্তাধস্তি হয়।
এরপর লাবু শিকদার তার লাইসেন্স করা পিস্তল দিয়ে গুলি ছোড়লে এসময় ডাকতদলের সদস্যরাও পাল্টা গুলি চালায়। ডাকাত দলের এক সদস্য গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়। এছাড়া বাড়ির মালিকের ছেলেও গুলিবিদ্ধ হয়। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে, তদন্ত করে বলা যাবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।