বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চাঁপাইনবাবগঞ্জে ছেলের বান্ধবীকে একাধিকবার ধর্ষণ: মোবাইলে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, ফের ধর্ষণ!

প্রকাশিতঃ ০৬ এপ্রিল, ২০১৯  

অপরাধ প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ছেলের স্কুলের বান্ধবীকে জোড়পূর্বক ধর্ষণ ও তা মোবাইল ফোনে ধারণ করে ব্ল্যাকমেইলের মামলার একমাত্র আসামি ধর্ষক শাহ্জাহান বাদশাকে (৪০) নওগাঁ থেকে আটক করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ২ মোবাইল ফোন ও বাংলাদেশি কিছু টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার(০৫ এপ্রিল) সকাল ৮ টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের কমান্ডারের নেতৃত্বে নওগাঁ জেলার সাপাহার থানার সোনাডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে বেলা ১২টার দিকে র‌্যাব ক্যাম্পে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব জানায়, ২০১৩ সালে তেলকুপি উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে পড়াকালীন লম্পট শাহজাহান বাদশা তার ছেলের বান্ধবী ওই ছাত্রীর ওপর কু-নজর দেন। একপর্যায়ে ওই ছাত্রীকে জোড়পূর্বক ধর্ষণ করে তা মোবাইল ফোনে ধারণ করে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণ করে।

বর্তমানে ওই ছাত্রী এইচএসসি’র প্রথম বর্ষে অধ্যয়নরত। সম্প্রতি ওই ছাত্রীকে শাহ্জাহান বাদশা আবারও ব্ল্যাকমেইল করলে চলতি বছরের ১৮ মার্চ ওই ছাত্রীর ভাই বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার পর পালিয়ে যান শাহ্জাহান বাদশা। নওগাঁ জেলার সীমান্তবর্তী সাপাহার থানার সোনাডাঙ্গায় তার আত্মীয়ের বাড়িতে অবস্থান নিয়ে ভারতে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছিলেন।