শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান ‘হয় বউ, না হয় লাশ হয়ে শ্মশানে যাবো’

প্রকাশিতঃ ১১ জুন, ২০১৯  

জেলা প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেওয়া এক কলেজছাত্রী হয় বউ, না হয় লাশ হয়ে প্রেমিকের বাড়ি থেকে শ্মশানে যাবো বলে জানিয়েছেন তিনি।

জানা যায়, ওই উপজেলার কলাবাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের মলয় ঘটকের ছেলে তরুণ ঘটকের সঙ্গে মাদারীপুর জেলার কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের অনার্স তৃতীয় বর্ষের এক ছাত্রীর সঙ্গে গত চার বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল।
গত বৃহস্পতিবার (০৬ জুন) তরুণ ওই ছাত্রীকে বিয়ের কথা বলে ফোন দিয়ে তার বাড়িতে আসতে বলেন। ওই দিনই ফোন পেয়ে ওই ছাত্রী তরুণের বাড়িতে আসেন। এরপর ওই ছাত্রী সেখানে গেলে মারধর করে তরুণ বাড়ি থেকে পালিয়ে যান। তখন থেকেই ওই ছাত্রী বিয়ে দাবিতে তরুণের বাড়িতে অবস্থান নিয়েছেন।

ওই ছাত্রী বলেন, চারবছর আগে মোবাইলের মাধ্যমে আমার সঙ্গে তরুণের পরিচয় হয়। এরপর কালকিনিতে আমাদের দেখা হয়। তারপর প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপর তরুণ আমাকে বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন সময় ঢাকায় নিয়ে তার সায়েদাবাদের বাসায় শারীরিক সম্পর্ক করে। গত বৃহস্পতিবার তরুণ আমাকে ফোন করে বাড়িতে এনে মারধর করে। ও যদি এখন আমাকে বিয়ে না করে তা হলে এই বাড়িতেই আমি আত্মহত্যা করবো।

তরুণের মা ইতি ঘটক বলেন, এই মেয়ে ও তরুণের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে সে বিষয়ে আমরা কিছুই জানিনা। তরুণ ঢাকায় থেকে লেখাপড়া করে। বিষয়টি সমাধানের জন্য দু’পক্ষের অভিভাবকদের মধ্যে আলোচনা চলছে।

এরআগে, গত ১ মার্চ একই ইউনিয়নের বুরুয়া গ্রামে প্রেমিক রথীন বাড়ৈর বাড়িতে বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে অবস্থান নেয় গোপালগঞ্জ মডেল পলিটেকনিক ইনস্টিটিউটের এক ছাত্রী। পরে দুই পরিবারের মধ্যে আলাপ-আলোচনার মাধ্যমে তাদের বিয়ে হয়।