শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বেনাপোলে আবাসিক হোটেলে আপত্তিকর অবস্থায় যুবতীসহ পুলিশ সদস্য আটক

প্রকাশিতঃ ০৬ জুলাই, ২০১৯  

অপরাধ প্রতিবেদক: যশোরের বেনাপোলের একটি আবাসিক হোটেল থেকে এক পুলিশ কনস্টেবলকে যুবতীসহ আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় ‘সানসিটি’ নামের ওই হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক রবিউল ইসলাম নাভারণ হাইওয়ে পুলিশের কনস্টেবল। আটক যুবতীর বাড়ি বেনাপোল পোর্ট থানার গাজীপুর গ্রামে। তিনি পিমা নামের একটি বেসরকারি সিকিউরিটি কোম্পানির নিরাপত্তা প্রহরী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজারের সানসিটি নামে একটি হোটেলে অভিযান চালানো হয়। সেখানে একটি কক্ষের মধ্যে নাভারন হাইওয়ে পুলিশ কনস্টেবল রবিউল ইসলাম এবং বেনাপোল চেকপোস্টের আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের নারী নিরাপত্তা প্রহরীকে আটক করা হয়।

স্থানীয়রা জানায়, ওই নারী স্বামী পরিত্যক্তা। তার একটি ৪ বছরের মেয়ে আছে। অভাব অনটনের সংসারে সামান্য বেতনে চাকরির পাশাপাশি তিনি অবৈধ কাজ করে থাকে বলে শোনা যায়। তার পৈত্রিক বাড়ি যশোরের পুলেরহাটে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই (উপ-পরিদর্শক) আব্দুল লতিফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের ‘সানসিটি’ হোটেলের একটি কক্ষ থেকে হাতেনাতে আটক করা হয়।

এ ব্যাপারে নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম বলেন, আমি বিষয়টি এসপি স্যারকে অবগত করেছি। তাকে আপাতত বরখাস্ত করা হবে। আইনগত দিক বিবেচনা করলে তার চাকরি নাও থাকতে পারে।