মঙ্গলবার ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশের কনস্টেবল জনতার হাতে ধরা

প্রকাশিতঃ ০১ অক্টোবর, ২০১৯  

জেলা প্রতিনিধি: পাবনার চাটমোহরে এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন ফিরোজ হোসেন (৪২) নামে পুলিশের এক কনস্টেবল। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে পৌর সদরের দোলং মহল্লা থেকে তাদের হাতেনাতে আটক করে এলকাবাসী। পরে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

ফিরোজ হোসেন চাটমোহর থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। এ ঘটনার পর রাতেই তাকে চাটমোহর থানা থেকে প্রত্যাহার করে পাবনা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, পুলিশ কনস্টেবল ফিরোজ হোসেনের সঙ্গে দোলং মহল্লার এক মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীর (৪০) পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। সোমবার রাতে ফিরোজ হোসেন গোপনে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করেন এবং অসামাজিক কাজে লিপ্ত হন। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা তাদের দুইজনকে ঘর থেকে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে খবর দেন। রাতের এ ঘটনাটি মুহূর্তেই জানাজানি হয়ে গেলে কয়েকশ উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় করেন।

চাটমোহর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসির উদ্দিন জানান, এ ঘটনায় রাতেই কনস্টেবল ফিরোজকে চাটমোহর থানা থেকে প্রত্যাহার করে পাবনা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।