শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মুন্সীগঞ্জে ছেলের হাতে মা খুন, ঘাতক ছেলে আটক

প্রকাশিতঃ ২৬ জুন, ২০২০  

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে মাদকাসক্ত ছেলের বটির কোপে তাসলিমা বেগম (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। আাজ শুক্রবার(২৬জুন) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার নেত্রাবতী পুরাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ঘাতক ছেলে মানিককে (২৫) ঘটনাস্থল থেকে আটক করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ। মানিক একই এলাকার দেলোয়ার তালুকদারের পুত্র।

পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে তাসলিমা বেগম তার বাবার বাড়ি পুরাপাড়ায় বেড়াতে আসে। বিকালে পূর্বে  বেড়াতে আসা তার বেকার মাদকাসক্ত পুত্র মানিককে মাদক ছেড়ে কাজকর্ম করার তাগিদ দিলে মায়ের সাথে বাকবিতন্ডার একপর্যায় রান্না ঘরে থাকা বটি দিয়ে মাকে এলোপাথাড়ি কোপায় মানিক। এ সময় বোন তাসলিমার শামসুল নাহার এগিয়ে আসলে তাকেও কোপায় মানিক। মুমূর্ষ তাসলিমার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে মানিককে থামায়। পরে স্থানীয়দের সহযোগিতায় শামসুল নাহারকে প্রথমে টঙ্গীবাড়ী ও পরে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।

টঙ্গিবাড়ি থানার ওসি হারুন অর রশীদ জানান এ বিষয়ে ঘটনার পরপরই ছেলে মানিককে  গ্র্রেফতার করা হয়েছে, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর পক্রিয়া চলছে।
টঙ্গিবাড়ি থানায় একটি হত্যা মামলা রুজুর প্রক্রিয়া চলছে।