শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

টাঙ্গাইলে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত

প্রকাশিতঃ ২১ আগস্ট, ২০২০  

জেলা প্রতিনিধি: টাঙ্গাইলে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজন নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় আহত হ‌য়ে‌ছেন আরও ’একজন। আজ শুক্রবার(২১ আগস্ট) বেলা পৌনে ৩টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইলের রাবনা বাইপাস এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক নিহত‌দের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে রাবনা বাইপাস এলাকায় একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএন‌জি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হন চারজন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে পথেই তিনজন মারা যান। আহত অন্যজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা স্বীকার ক‌রে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) নবীন জানান, মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় সিএন‌জি মহাসড়ক পার হওয়ার সময় বাসের সাথে সংঘর্ষ বাধে।এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হন চারজন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে পথেই তিনজন মারা যান।

বাকি একজনকে উন্নত চি‌কিৎসার জন‌্য ঢাকায় পাঠা‌নো হ‌য়ে‌ছে। ত‌বে নিহতরা একই প‌রিব‌া‌রের ব‌লে জানা গে‌ছে। তা‌দের বা‌ড়ি টাঙ্গাই‌লের ভুঞাপুর উপ‌জেলার ভদ্রশিমুল এলাক‌ায় বলেও জানান তিনি।