শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইউএনওর ওপর হামলার ঘটনায়, গ্রেপ্তারকৃত রবিউল ৬ দিনের রিমান্ডে

প্রকাশিতঃ ১২ সেপ্টেম্বর, ২০২০  

জেলা প্রতিনিধি: সরকারি বাসভবনে প্রবেশ করে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার রবিউল ইসলামকে ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শনিবার (১২ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় দিনাজপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (আমলি আদালত-৭) ইসমাইল হোসেন এ রায় দেন।

দিনাজপুরের কোর্ট পুলিশ পরিদর্শক ইসরাইল হোসেন জানান, জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে গ্রেপ্তারকৃত রবিউল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। এরই পরিপ্রেক্ষিতে বিচারক ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে শুক্রবার (১১ সেপ্টেম্বর) রবিউল ইসলামকে(৪৩) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রবিউল দিনাজপুরের বিরল উপজেলার বিজোড়া ইউনিয়নের বিজোড়া গ্রামের খতিব উদ্দীনের ছেলে।

প্রসঙ্গত, গত ২রা সেপ্টেম্বর রাতে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম এবং তাঁর বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী শেখের উপর হামলা করে হত্যার প্রচেষ্টা চালায় দুর্বৃত্তরা। এঘটনায় আহত দুই জনকেই রংপুরে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ইউএনও ওয়াহিদাকে এয়ার এম্বুল্যান্সে করে নেয়া হয় ঢাকার নিউরোসাইন্স মেডিকেল হাসপাতালে। এর পর জরুরি ভিত্তিতে করা হয় অস্ত্রোপচার। এখনো তিনি সেখানে চিকিৎসকধীন। তার অবস্থা উন্নতির দিকে।