শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কিশোরগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় ১ জনের মৃত্যু,৬জনের অবস্থা আশঙ্কাজনক

প্রকাশিতঃ ২৫ অক্টোবর, ২০২০  

কিজেলা প্রতিনিধি: শোরগঞ্জের মিঠামইনে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় সুফিয়া নেসা (৬৫)নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি আব্দুস সালামের স্ত্রী।

রোববার (২৫ অক্টোবর) দুপুর ১২টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন তার ছেলে মুক্তার হোসেন।

তিনি জানান, এ ঘটনায় সুফিয়া নেসার আরেক ছেলে, মেয়ে ও নাতি-নাতনিসহ আরও সাতজন দগ্ধ অবস্থায় চিকিৎসাধীন। তাদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

মুক্তার হোসেন আরও জানান, শনিবার (২৪ অক্টোবর) দুপুরের দিকে কাঠখালি গ্রামে ঘরের মধ্যে ওই দুর্ঘটনা ঘটে। বৃষ্টির কারণে সবাই ঘরের মধ্যে ছিলেন। হঠাৎ গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন দ্রুত ঘরে ছড়িয়ে পড়ে। এতে ঘরে থাকা তার মা সুফিয়া, ভাই কামাল, বোন তাসলিমাসহ আটজন দগ্ধ হয়। দগ্ধদের মধ্যে সুফিয়া নেসার তিন নাতি-নাতনি রয়েছে, যারা শিশু। তাদের মধ্যে তহুরাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বলেন, ‘কিশোরগঞ্জের অগ্নিকাণ্ডের ঘটনায় সুফিয়া নামে এক বয়স্ক নারীর মৃত্যু হয়েছে। আমরা জানতে পেরেছি। ’