শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আবাসিক হোটেলে স্ত্রীর লাশ রেখে ঘাতক স্বামী উধাও

প্রকাশিতঃ ০৭ নভেম্বর, ২০২০  

অপরাধ প্রতিবেদক: রংপুর নগরীর স্টেশন এলাকার বসুন্ধরা আবাসিক হোটেলের একটি কক্ষ থেকে আরজিনা খাতুন (৩০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৬ নভেম্বর) দুপুরে হোটেল কক্ষের তালা ভেঙে মরদেহটি উদ্ধার করা হয়।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হোটেলের ম্যানেজার মোহাম্মদ আলীসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধারসহ দুজনকে আটক করা হয়।

ওসি আরো জানায়, বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে স্বামী-স্ত্রী পরিচয়ে এক দম্পতি বসুন্ধরা আবাসিক হোটেলে যান। তারা তাদের নাম সাইফুল ইসলাম ও আরজিনা খাতুন এবং ঠিকানা দিনাজপুর জেলার বিরল উপজেলার ফারাক্কা বাঁধ এলাকায় বলে জানান। তারা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলের ৫ নম্বর কক্ষ ভাড়া নিয়ে রাত্রিযাপন করেন।

শুক্রবার সকালে সাইফুল ইসলাম রুমের বাইরে তালা দিয়ে স্টেশন এলাকায় যাওয়ার কথা বলে বের হয়ে যান। এরপর তিনি আর হোটেলে ফিরে আসেননি। দুপুর ১২টার পর হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে তারা রুমের দরজায় নক করলেও কোনো সাড়াশব্দ না পেয়ে পেছনের ভেন্টিলেটর দিয়ে বিছানায় ওই নারীকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দিলে পুলিশ গিয়ে রুমের তালা ভেঙে তার মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে সিআইডি ও পিবিআইয়ের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে।

এ ব্যাপারে কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, শ্বাসরোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত শেষে প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত রহস্য উদ্ঘাটন হবে। তবে তারা স্বামী-স্ত্রী কি-না এবং তাদের বাড়ির ঠিকানা সঠিক কি-না সার্বিক বিষয় তদন্ত করে দেখা হচ্ছে।

আরপিএমপির উপকমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন জানান, এ ঘটনায় হোটেল ম্যানেজার মোহাম্মদ আলী ও হোটেলের মালিক পক্ষের শাহ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ওই নারীর স্বামী পরিচয় দেওয়া সাইফুল ইসলামকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।