শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পরকীয়ার টানে দুই বছরের বাচ্চা চায়ের দোকানে ফেলে পালিয়েছে নারী

প্রকাশিতঃ ০৪ এপ্রিল, ২০২১  

অপরাধ প্রতিবেদক: যশোরের বেনাপোলে পরকীয়ার টানে ৮ বছরের মেয়েকে বাড়িতে বাথরুমে যাওয়ার কথা বলে চায়ের দোকানে দুই বছরের শিশুকে রেখে পালিয়েছেন এক নারী। বাজারে ফেলে যাওয়া শিশুটিকে খবর পেয়ে পুলিশ উদ্ধার করে তার বাবার কাছে হস্তান্তর করেন।

শনিবার (৩ এপ্রিল) রাত ৮টার দিকে বেনাপোল পোর্ট থানার পুলিশ স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে শিশুটিকে তার বাবার হতে তুলে দেয়।

চায়ের দোকানদার তোফাজ্জেল হোসেন জানান, এক নারী রাত ৮টার দিকে ছেলে শিশুটিকে নিয়ে তার চায়ের দোকানে আসেন। এসময় তিনি বাথরুমে যাওয়ার কথা বলে শিশুটিকে চায়ের দোকানে রেখে যান। কিন্তু দীর্ঘ সময় পার হলেও ওই নারী ফিরে না আসায় চায়ের দোকানের মালিক বিষয়টি পোর্ট থানায় জানিয়ে শিশুটিকে থানায় হস্তান্তর করেন।

শিশুটির বাবা কালু মিয়া বলেন, স্ত্রী পরকীয়ায় আসক্ত ছিল। সে সংসার করবে না বলে আগে কয়েকবার জানায়। বিষয়টি ঠিক হয়ে যাবে ভেবে তাকে বুঝিয়েছি। আমার ৮ বছরের মেয়েকে বাড়িতে রেখে, দুই বছরের বাচ্চাটিকে নিয়ে শনিবার কোনো একসময় বাড়ি থেকে বের হয়।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন,বাজারে ফেলে যাওয়া শিশুর খবর পেয়ে পুলিশ উদ্ধার করে স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে শিশুটিকে তার বাবার হতে তুলে দেয়া হয়।