শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জামালপুরে ডাকাত সুজনকে গলা কেটে হত্যা

প্রকাশিতঃ ২০ এপ্রিল, ২০২১  

জেলা প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলায় আন্তঃজেলা চিহ্নিত ডাকাত ও ১৩টি মামলার আসামী সুজন তরফদারকে (৪০) গলা কেটে করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ মঙ্গলবার (২০ এপ্রিল)সন্ধ্যায় উপজেলার সাপধরি ইউনিয়নের যমুনার দুর্গম প্রজাপতির চর বাজারে এ ঘটনা ঘটে। নিহত ডাকাত সুজন তরফদার পাশের বেলগাছা ইউনিয়নের চর বরুল গ্রামের মৃত আকবর আলী তরফদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী স্থানীয় সূত্র জানায়, আন্তঃজেলা চিহ্নিত ডাকাত ও একাধিক মামলার ফেরারি আসামি সুজন তরফদার আজ মঙ্গলবার ইসলামপুর উপজেলার সাপধরি ইউনিয়নের প্রজাপতির চর মডেল মসজিদে ইফতার ও মাগরিবের নামাজ পড়েন। নামাজ শেষে তিনি স্থানীয় প্রজাপতির চর বাজারে একটি চায়ের দোকানের সামনে দাঁড়িয়েছিলেন। এ সময় পাঁচ-ছয়জনের একদল দুর্বৃত্ত তার ওপর অতর্কিতে হামলা করে। দুর্বৃত্তরা ধারাল অস্ত্র দিয়ে তাকে গলা কেটে করে হত্যা করে পালিয়ে যায়।

সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া রাত পৌনে ১০টার দিকে বলেন, ইফতারের পর আমাদের কাছে খবর আসে আন্তঃজেলা ডাকাত সুজন খুন হয়েছেন। ঘটনা তদন্তে এবং তার লাশ উদ্ধারের জন্য আমরা ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে পৌঁছার পর জানা যাবে কি কারণে কারা তাকে খুন করেছে। সুজন একজন পেশাদার আন্তঃজেলা ডাকাত। জামালপুরের ইসলামপুর ও দেওয়ানগঞ্জ থানা এবং গাইবান্ধার ফুলছড়ি থানাসহ বিভিন্ন জেলার থানায় তার বিরুদ্ধে ১৩টি মামলা রয়েছে।