শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আমতলীতে নির্বাচনী কেন্দ্রে বৈদ্যুতিক সংযোগ দিতে গিয়ে নৈশপ্রহরীর মৃত্যু

প্রকাশিতঃ ২১ জুন, ২০২১  

জেলা প্রতিনিধি: বগুনার আমতলীতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দাখিল মাদরাসা কেন্দ্রে বৈদ্যুতিক সংযোগ দিতে গিয়ে মাদরাসার নৈশপ্রহরী মো: আবুল বাশারের মৃত্যু হয়েছে।

রোববার(২০জুন) সন্ধ্যায় আমতলীর আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে দাখিল মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা যায়, আমতলী উপজেলার ছয়টি ইউনিয়নের নিার্বচন হবে আজ সোমবার। এর মধ্যে আড়পাঙ্গাশিয়া ইউনিয়ন পরিষদও একটি। ওই ইউনিয়নের ৭ নম্বর কেন্দ্র তারিকাটা দাখিল মাদরাসা। নির্বাচনের জন্য ওই কেন্দ্রে রোববার বিকেলে নির্বাচনী মালামাল পৌঁছে দেয় উপজেলা নির্বাচন অফিস। ওই মাদরাসা কেন্দ্রের একটি ভবনে বৈদ্যুতিক সংযোগ নেই। বৈদ্যুতিক সংযোগ দেয়ার জন্য ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সৈয়দ ফারুক হোসেন মাদরাসার নৈশপ্রহরী মো: আবুল বাশারকে ডেকে আনেন। নৈশপ্রহরী বাশার পাশের একটি ভবন থেকে বৈদ্যুতিক সংযোগ দিচ্ছিলেন। এ সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আবুল বাশার গুরুতর আহত হয়। দ্রুত ওই কেন্দ্রের দায়িত্ব থাকা পুলিশ ও আনসার সদস্যরা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ওই হাসপাতালের চিকিৎসক মো: মিজানুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহ আলম হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মো: আসাদুজ্জামান বলেন, এটা একটা দুঃখজনক ঘটনা। নির্বাচন শেষে পরিবারের সাথে আলোচনা করে আর্থিক ক্ষতিপূরণ দেয়ার চেষ্টা করা হবে।