শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নেত্রকোনায় ছেলেকে খুন করে মাটিতে পুঁতে রাখেন বাবা

প্রকাশিতঃ ৩০ আগস্ট, ২০২১  

জেলা প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে  নিজ সন্তান আব্দুল হককে (৩২) পিটিয়ে হত্যা করে মাটিতে পুঁতে রেখেছিলেন তার বাবা আলী আমজাদ (৬৮)। 

গত শনিবার রাতে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের তিতারজান গ্রামে এই ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহতের বাবা-মাকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আব্দুল হক সবসময় নেশা করতেন এবং বাসায় এসে টাকার জন্য বাবা মাকে মারধর করতেন। নেশা করার জন্য তার স্ত্রীও অনেকদিন আগে তাকে ছেড়ে চলে গেছেন। আব্দুল হকের অত্যাচার সহ্য করতে না করে তার বাবা-মা থানায় অভিযোগ করেছে কয়েকবার। তার বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে। কিছু দিন যাবৎ আব্দুল হক তার বাবা-মাকে নেশার টাকার জন্য বাসায় এসে বেশি অত্যাচার করতেন। 

গত শনিবার রাতে আব্দুল হক টাকার জন্য তার বাবা-মায়ের উপর অত্যাচার শুরু করলে একপর্যায়ে আলী আমজাদ তার ছেলেকে কাঠের মোগর দিয়ে পিটাতে শুরু করেন। আব্দুল হক চিৎকার শুরু করলে পার্শ্ববর্তী বাড়ির লোকজন শুনেও ফেরাতে কেউ আসেনি।  মারধরের একপর্যায়ে আব্দুল হকের মৃত্যু হলে নিজ ঘরের বারান্দার কক্ষে মাটিতে পু্ঁতে রাখেন আলী আমজাদ। 

রোববার পার্শ্ববর্তী বাড়ির লোকজন ছেলেটিকে না পেয়ে ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদকে খবর দেয়। নুর মোহাম্মদ লোকজন নিয়ে বাড়িতে এসে বারান্দার কক্ষে নতুন মাটি দেখে বিষয়টি  সন্দেহ হলে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মাটি খুঁড়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আব্দুল হকের বাবা-মাকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছেলে হত্যার ঘটনা স্বীকার করেছেন তারা। এ ছাড়া মরদেহটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।